উখিয়ায় পূর্ব রত্নাপালং গ্রাম একই পরিবারের ৪ জনকে হত্যা

0
219

উখিয়ায় পূর্ব রত্নাপালং গ্রাম একই পরিবারের ৪ জনকে হত্যা,দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই উখিয়ার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্না ১নং ওয়ার্ডের বড়ুয়া পাড়া এলাকায় একই পরিবারের ৪ জনকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

 পুলিশ খবর পেয়ে সকাল সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে গিয়ে বাড়ির ছাদ দিয়ে প্রবেশ করে লাশ ৪ টি উদ্ধার করে। ঘরের ভিতরে যাদের লাশ পড়ে আছে তারা হলো-মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সুখী বড়ুয়া(৬০) পুত্রবধূ রোকেন বড়ুয়া স্ত্রী মিলা বড়ুয়া (২৩) ও তার ৫ বছরের ছেলে রবিন বড়ূয়া এবং নাতি শিবু বড়ুয়া মেয়ে সনি বড়ুয়া(৬)। নিহতদের প্রতিবেশীরা জানান, প্রতিদিনের ন্যায় সকালে তাদের বাড়ির কাউকে দেখতে না পেয়ে বাড়িতে গেলে ভেতর থেকে তালা লাগানো দেখলে বাড়ির একটি খোলা জানালা দিয়ে উঁকি দিলে বাড়ির বৃদ্ধা সখী বড়ুয়ার রক্তাক্ত অবস্থায় লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে অন্য সদস্যদের দেখতে না পেলে পুলিশে খবর দেয়। উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল মনসুর এ তথ্য নিশ্চিত করেছেন।

 লাশ গুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলে তিনি জানান। তবে ঠিক কী কারণে এবং কোন সময়ে তাদের হত্যা করা হয়েছে এ তথ্য জানাতে পারেননি পুলিশ। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কক্সবাজারের জেলা প্রশাসক মো; কামাল হোসেন ও পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নিকারুজ্জামান চৌধুরী। এই বর্বরোচিত হত্যাকান্ড যে বা যারাই করুক না কেন তাদের কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হউক প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here