উত্তরবঙ্গে আদিবাসীদের মাঝে শীত বস্ত্র বিতরণ

0
254

তুলিপ এক্কা(রংপুর প্রতিনিধি)গত ১৭ই জানুয়ারি ভদন্ত কৌণ্ডঞেঞা ভিক্ষু(দুলাল) ও থাইল্যান্ডের বুডিস্ট পরিবারের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে উত্তরবঙ্গের আদিবাসীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ২০২০। অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করে , তাদের কষ্ট একটুখানি হলেও দূর করার জন্য রংপুর সদর, হিরোয়োশি জে এস ফুকুই বৌদ্ধ বিহার, কুুড়াপাড়া নব শালবন বৌদ্ধ বিহার, কচুয়া মধুবন বৌদ্ধ বিহার এবং সাহাপুর বৌদ্ধ বিহার, সোমনারায়ণ বৌদ্ধ বিহার মোট ২৫০টি পরিবারের পাশে দাড়িয়েছে।
দিনের শুরুতে রংপুর সদরের হিরোয়োশি জে এস ফুকুই বৌদ্ধ বিহার এ সকাল ১১টায় অসহায় এবং দ্রারিদ্রদের মাঝে কম্বল বিতরণ শুভ উদ্বোধন করেন ভদন্ত কৌণ্ডঞেঞা ভিক্ষু।  এ সময় আরো উপস্থিত ছিলেন ভূমিদাতা মন্টু শিকারী, রংপুর সদরের বিহার সভাপতি রুবেল ধানোয়ান, সম্পাদক বিমল খালকো, তাজহাট মেট্রোর প্রশাসন, পীরগাছা সোম নারায়ণ বৌদ্ধ বিহারের সভাপতি বুদু মিন্জী এবং রংপুর সদর এর কেন্দ্র শিক্ষক তুলিপ এক্কা।

ভদন্ত কৌণ্ডঞেঞা ভিক্ষু আমাদের তার অনুভূতি প্রকাশ করেন, এ বছর থেকে স্বল্প পরিমান থেকে শুরু করলেও আগামী বছর থেকে বেশি পরিবারের মাঝে বিতরণ করার চেষ্টা করবেন বলে জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন উত্তরবঙ্গের আদিবাসীদের মাঝে সামাজিক উন্নয়ন মূলক এবং বৌদ্ধ বিহার উন্নয়ন  কার্যক্রম করবেন। পরিশেষে তিনি তাঁর পরিবারের এবং থাইল্যান্ড বৌদ্ধ পরিবারের জন্য মঙ্গল কামনা করে শীত বস্ত্র বিতরণ শেষ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here