এবার করোনা উপসর্গ নিয়ে প্রাণ গেল সুচয়ন বড়ুয়ার

0
623

আজ (১লা জুন ) ভোরে চন্দনাইশ পূর্ব সাতবাড়িয়া বেপারি পাড়া গ্রামের প্রয়াত যাদব চন্দ্র বড়ুয়ার ছেলে সুচয়ন বড়ুয়া কচি করোনা উপসর্গ নিয়ে ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।https://www.buddhistnews24.com/

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ ও চট্টগ্রামে নতুন করে আরও ১১৮ জন করোনা পজিটিভ শনাক্তের খবর জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। এর মধ্যে ৯১ জন মহানগরীর ও ২৭ জন বিভিন্ন উপজেলার। ফলে চট্টগ্রামে এখন পর্যন্ত শনাক্ত হওয়া মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৯৪৩ জনে।রোববার (৩১ মে) চট্টগ্রামের তিনটি ল্যাবে দিনভর ৪০৯টি নমুনা পরীক্ষা করে এই ১১৮ জনের মধ্যে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী।

সিভিল সার্জন বলেন, রোববার চমেক ল্যাবে ২৭২ টি নমুনা পরীক্ষায় ৯৫ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮৯ জন মহানগরীর বাসিন্দা ও বাকি ৬ জন বিভিন্ন উপজেলার। একই দিনে সিভাসু ল্যাবে ১৩০ নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস মিলেছে ২৩ জনের শরীরে। এদের মধ্যে ২ জন নগরের ও বাকি ২১ জন বিভিন্ন উপজেলার।

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের সাতকানিয়া লোহাগাড়ার ৭ টি নমুনা পরীক্ষা হলেও কারোর শরীরে করোনার অস্তিত্ব মিলেনি আজ। এছাড়া নগরীর প্রধান করোনা পরীক্ষাগার বিআইটিয়াইডিতে আজও করোনা ভাইরাসের কোন নমুনা পরীক্ষা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here