একুশের আলো ফাউন্ডেশনের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
302

গত ২৫ সেপ্টেম্বর ২০২০ ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয় রাউজানের পশ্চিম গহিরার বসন্ত ভিলায়

সুইজারল্যান্ড আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, মানবতাবাদী সসীম গেীরীচরন এর পৃষ্টপোষকতায় মানবতার কল্যাণে মানবতার আলো ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে গঠিত ও পরিচালিত একুশের আলো ফাউন্ডেশনের দ্বি-বার্ষিক সম্মেলন এবং ফাউন্ডেশনের ২য় মেয়াদের (২০২০-২০২২) কমিঠি ঘোষণা করা হয়।

সদস্য সচিব উদয়শ্রী বড়ুয়া’র সঞ্চালনায় উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের ২০২০-২০২২ কমিটির আহবায়ক দোলন বড়ুয়া এবং এতে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা।

তাছাড়াও সম্মেলনে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন-ব্যাংকার সত্যজিত বড়ুয়া টিপু, সাবেক ছাত্র নেতা ফখরুল ইসলাম, মুক্তিযোদ্ধা খোকন বড়ুয়া, অবসর প্রাপ্ত কৃষি অফিসার খোকন বড়ুয়া,

প্রধান শিক্ষক সমর কান্তি বড়ুয়া, প্রধান শিক্ষক টুটু মুৎসুদ্দী, স্বাস্থ্য কর্মকর্তা দিলীপ বড়ুয়া, সমাজ সেবক রণধীর বড়ুয়া, সমাজ সেবক সুনীল বড়ুয়া, অশোক বড়ুয়া ও সমাজ সেবক উজ্জ্বল কান্তি বড়ুয়া।

ফাউন্ডেশনের সকল সদস্য-সদস্যা ও কর্মকর্তাবৃন্দ উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন। ফাউন্ডেশনের চেয়ারম্যান সসীম গৌরীচরন ভিডিও কনফারেনেন্সের মাধ্যমে সম্মেলনে উপস্থিত প্রধান অথিতি, বিশেষ অথিতি ও সকল কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

সভার প্রধান অথিতি জনাবা ফৌজিয়া খানম মিনা তাঁর মূল্যবান বক্তব্য প্রদানের সাথে সাথে সংগঠনের প্রতিষ্ঠাতা সসীম গৌরিচরনমকে চেয়ারম্যান, প্রধান শিক্ষক জনাব উৎপল বড়ুয়াকে সভাপতি, তরুণ উদীয়মান সংগঠক সুজন বড়য়াকে সিনিয়র সহ-সভাপতি,

পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা অনিক বড়ুয়াকে সাধারণ সম্পাপাদক নির্বাচিত করে ২০২০-২২ মেয়াদের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন এবং নতুন সভাপতি- সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেন।

নব নির্বাচিত সভাপতি উৎপল বড়ুয়া উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here